রাজনীতিসারাদেশ

নৌকার সমর্থনে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন একে আজাদ 

74views

মোঃ ছালাহ্ উদ্দিন, ফেনী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষে সোনাগাজী ও দাগনভূঞাতে শোভাযাত্রা, গনসংযোগ ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এ কে আজাদ।

গত সোমবার সকালে দাগনভূঞাঁর সিন্দুরপুর থেকে ৩ শতাধিক গাড়ী বহর নিয়ে মাইক ও ব্যান্ডপার্টি বাজিয়ে শোভাযাত্রা শুরু করে দাগনভূঞাঁর গুরুত্বপূর্ন বাজার ও সড়ক ঘুরে সোনাগাজীর কয়েকটি বাজার ও সড়ক ঘুরে পৌর-শহরে অবস্থিত উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন।

এসময় এ কে আজাদ বলেন, আমি আমার নিজের স্বার্থে আসিনি, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে পুনরায় সরকার গঠনে সহযোগিতা করার লক্ষ্যেই আমি রাজপথে বের হয়েছি। আমি নিজেও নৌকার মনোনয়ন প্রত্যাশী, দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে ফেনী-৩ আসনটি আমি প্রধানমন্ত্রী কে উপহার দিতে পারবো, এই এলাকার উন্নয়ন অগ্রগতি তরান্বিত করতে কাজ করবো। দল মনোনয়ন না দিলেও আমি নৌকার বিজয়ের লক্ষে কাজ করে যাবো।

এ কে আজাদ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ছাড়াও ইউনাইটেড ডিস্ট্রিকস ক্লাব লিমিটেডের পরিচালক, দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা সহ বেশ কয়েকটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত থেকে গনমানুষের সেবা করে যাচ্ছেন আগামীতে ও মানুষের সেবা করে যাবেন বলে জানান তিনি।

Leave a Reply