বিনোদন

জহির খান এর নাটক “যে স্বপ্ন ভালোবাসি না”

5views

ফ্যামেলি বাসায় একার জীবন তারেক এর। পূর্বা তারেক এর গার্লফ্রেন্ড। তারেকের একটা জব হলেই সংসার বাঁধবে এমনটা ধরে নেয়া যায়। সব সম্পর্কেই কিছু মনোমালিন্য থাকে। এদেরও আছে… আজকের ঝামেলা পূর্বাকে কেউ একজন বলছে তারেককে মার্কেটে দেখছে কোন এক মেয়ের সাথে। যা শুনে পূর্বার মাথা গরম। সন্ধ্যার পর পূর্বার ফোন। তারেক কোন ভাবেই বোঝাতে পারেনা সাথে যাকে দেখেছে সে তার মামাতো বোন। রাত বাড়ার সাথে সাথে ঝগড়া আরো বাড়তে থাকে ফোনে। পূর্বা এক পর্যায় আত্মহত্যার হুমকি দেয়। ঠুনকো বিষয় নিয়ে পূর্বা এমন করবে, বিরক্ত হয় তারেক।

রাতের বেলায় হুট করে বাসায় হাজির হয় পূর্বা। পূর্বাকে দেখে চমকে যায় তারেক সে সাথে ভয় ও পায়। পূর্বা যে ঘুমের ওষুধ বা নেশা জাতীয় কিছু খেয়ে এসেছে দেখেই বোঝা যায়। পূর্বা ধীরে ধীরে অসুস্থবোধ করে। মধ্যরাতে তারেক পড়ে মহা বিপদে । ডাক্তার ডাকবে নাকি হাসপাতালে নিয়ে যাবে, তারেক এসব ভাবতে ভাবতেই পূর্বা নিশ্চুপ হয়ে যায়। তারেক বেহুশ হওয়ার উপক্রম।

এমন সময় বাসায় কড়া নাড়ে পুলিশ। তারেক কি ফেঁসে যায়? পূর্বা কি বেঁচে ছিলো ?  নাকি মৃত্যুবরন করে এসব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে নাটক “যে স্বপ্ন ভালোবাসি না” নাটকটি লিখেছেন প্রশান্ত অধিকারী; চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জহির খান।

এই নাটকে তারেক চরিত্রে দেখা যাবে এফএস নাঈম কে আর পূর্বা চরিত্রে তানিয়া বৃষ্টিকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রহিম সুমন রাজিব ঘোষ, ত্বহা খান, হামিদুর রহমান, আহমেদ জিসান সহ আরো অনেকে। নাটকটি খুব শীগ্রই একটি  বেসরকারী টিভিচ্যানেলে প্রচার হবে।

Leave a Reply