রাজনীতিলিড নিউজ

‘আগের মতো চললে ১৬শ’ শহীদের রক্তের সাথে গাদ্দারি করা হবে’

3views

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেছেন, সবকিছু যদি আগের মতোই চলে তাহলে সেটা নতুন বাংলাদেশ না। সবকিছু যদি আগের মতোই চলে তবে সেটা হবে ১৬ শ’ শহীদের রক্তের সাথে গাদ্দারি করা। সবকিছু যদি আগের মতোই চলে তাহলে ৬০০ ছেলে মেয়ে যে অন্ধ হয়ে গেছে তাদের চোখগুলোর দাম বৃথা যাবে। ২৩ হাজার মানুষ যে আহত প্রতিবন্ধী হয়েছেন তার মূল্যও বৃথা যাবে।

রবিবার (১৩ অক্টোবর) কুমিল্লা নগরীর একটি পার্টি সেন্টারে সাংবাদিকদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ আমার আপনার জন্ম তারিখ ভোটার আইডিও বেঁচে দিয়েছে। তারা ১২ কোটি ভোটারের তালিকা ভারতীয় কোম্পানির কাছে ২০ হাজার কোটি টাকা নিয়ে বিক্রি করে দিয়েছে। কোনো আন্দোলনে ২০২৪ সালের জুলাই-আগস্টের বিপ্লবের মতো এতো মানুষ অংশ নেয়নি। প্রবাসীরাও আন্দোলনে নেমে গ্রেফতার হয়েছেন। এই আন্দোলন মানচিত্র ছাড়া সব কিছু পরিবর্তন করে দিয়ে গেছে। এতে প্রমাণিত হয়েছে কে দেশের বন্ধু, কে শত্রু। কারা দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব বিক্রি করে দেয়, লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করে।

তিনি আরো বলেন, ওরা শুধু আমার আপনার পকেটের টাকাটা চুরি করেনি; ওরা আমার আপনার আত্মপরিচয় ও মর্যাদাকে বিক্রি করে দিয়েছে। যে চার কোটি নতুন ভোটার ১৬ বছরে ভোট দিতে পারেনি। তারা নতুন বাংলাদেশ চায়।

এসময় বক্তব্য রাখেন এবি পার্টির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এএফএম সোলাইমান চৌধুরী, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম আহ্বায়ক লে. কর্নেল (অব.) দিদারুল আলম, লে. কর্নেল (অব.) হেলাল উদ্দিন, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া, সহকারী সচিব সফিউল বাসার, বাংলাদেশ ছাত্র পক্ষের কেন্দ্রীয় সভাপতি প্রিন্স আল আমিন।

পরে এবি পার্টির কাউন্সিলে কুমিল্লা জেলা ও কুমিল্লা মহানগর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে কুমিল্লা জেলা কমিটির আহ্বায়ক মিয়া মোহাম্মদ তৌফিক, সদস্য সচিব এম এ কাইয়ুম এবং সাংগাঠনিক সম্পাদক করা হয় আবু সালেহ মো: মাসুদকে। এদিকে জি এম সামদানীকে আহ্বায়ক, ওমর ফারুক সোহাগকে যুগ্ম আহ্বায়ক, আবু সাঈদকে সদস্য সচিব এবং মো: ইসমাঈল হোসেনকে সাংগাঠনিক সম্পাদক করে কুমিল্লা মহানগরের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply