জাতীয়লিড নিউজ

যাত্রাবাড়ীতে যুবককে কুপিয়ে হত্যা

4views

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পূর্ব শত্রুতার জেরে রাসেল শিকদার (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে কুতুবখালী রসূলপুর সেলফির মোড়ে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

রাসেল মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই গ্রামের মৃত আসলাম শিকদারের ছেলে। তিনি ওই এলাকায় স্ত্রী ও মেয়েকে নিয়ে বসবাস করতেন। তিনি যাত্রাবাড়ী সবজি আড়তে ব্যবসা করতেন।

নিহতের ভগ্নীপতি রিপন কাজী জানান, সোমবার রাত ৮টার দিকে বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন রাসেল। তখন স্থানীয় বেশ কয়েকজন যুবক এসে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে তাকে। দেখতে পেয়ে লোকজন বাসায় খবর দিলে তাকে উদ্ধার করে প্রথমে এলাকার একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখে তাকে রাতে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেন রিপন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ী থেকে এক যুবককে রক্তাক্ত অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার স্বজনরা জানান, পুর্বশত্রুতার জেরে বাসার সামনে তাকে কুপিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

Leave a Reply