লিড নিউজসারাদেশ

ফেনীতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

10views

ফেনীতে দৈনিক সমকাল পত্রিকার ফুলগাজী উপজেলা প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীরের ওপর মাদক সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বীর বাঙ্গালি আন্তর্জাতিক সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট কবি লেখক সাহিত্যিক প্রাবন্ধিক নজরুল ইসলাম বাঙালির আয়োজনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচী শেষে ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বরাবরে ফুলগাজী উপজেলার আমজাদহাট এলাকায় মাদক নির্মূলের দাবি ও অনতিবিলম্বে সেইসব মাদক সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচীতে বীর বাঙ্গালি আন্তর্জাতিক সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট কবি লেখক সাহিত্যিক প্রাবন্ধিক নজরুল ইসলাম বাঙ্গালির সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোর সাংবাদিক দিলদার হোসেন স্বপন, বীর বাঙ্গালী আন্তর্জাতিক বাংলা সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি কবি হেলাল শাহাদাত, সাধারণ সম্পাদক এফ আই ফিরোজী।

এ সময় সময়ের গর্জন সম্পাদক মোঃ আরিফুর রহমান, বাংলাদেশ পয়েটস ক্লাব ফেনী জেলা কমিটির সভাপতি মাহবুব এ এলাহী, সদস্য তোফায়েল ইসলাম মিলন, নাসির উদ্দিন মজুমদার, জিয়াউর রহমান জিয়া, সুলতান আহমদ ভূঁইয়া, মহিউদ্দিন মিয়াজী সহ সংগঠনটির জেলা উপজেলার নের্তৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ভবিষ্যতে যেন আর কোনো সাংবাদিককে সন্ত্রাসীরা হামলা করতে না পারে। সে জন্য সরকার নিরাপত্তামূলক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে হবে। সাংবাদিক জাহাঙ্গীরের ওপর মাদক সন্ত্রাসীদের হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

Leave a Reply