লিড নিউজসারাদেশ

কিশোরগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত ২

37views

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপির ডাকা অবরোধে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্ত ২০ জন আহত হন।

আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ছয়সূতি ইউনিয়নের মহাসড়কে এ হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নে আঞ্চলিক সড়কের অবস্থান নেয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পুলিশি বাধা উপক্ষো করে মহাসড়কে মিছিল করে তারা। এ সময় পুলিশের সঙ্গে নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

বিএনপি নেতাকর্মীদের দাবি, সংঘর্ষে পুলিশের গুলিতে কৃষক দল কর্মী বিল্লাল হোসেন (৩০) ও ছাত্রদলকর্মী রেফায়েত উল্লাহ (২০) নিহত হয়েছেন। এদিকে পুলিশ একজন নিহত হয়েছে বলে দাবি করেছেন। বিএনপির নেতাকর্মীদের দাবি, পুলিশের গুলিতেই আমাদের দুজন কর্মী নিহত হয়েছেন।

 

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিএনপির সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ঘটেছে। এ সময় পুলিশকে মারতে এলে তখন আত্মরক্ষায় গুলি ছুড়লে দুজন নিহত হওয়ার খবর শুনেছি।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, কি কারণে বা কিভাবে তারা নিহত হয়েছে তা এখনো সঠিক বলা যাচ্ছে না। আমি নিশ্চিত হয়ে পরে বিস্তারিত জানাতে পারব।

 

তথ্যসূত্র: দৈনিক দেশরূপান্তর

Leave a Reply