বিনোদন

সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন বাঁধন

41views

গত ৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’ সিনেমা। বিশাল ভরদ্বাজ নির্মিত এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। এটি মুক্তির পর থেকেই আলোচনায় উঠে এসেছে বাঁধন ও বলিউড অভিনেত্রী টাবুর রসায়ন।

গুপ্তচরবৃত্তির এই সিনেমায় হিনা রহমান বা অক্টোপাস চরিত্রের বাঁধন এবং কৃষ্ণা মেহরা চরিত্রের সহশিল্পী টাবুকে সমকামী ভূমিকায় দেখা গেছে। টাবু-বাঁধনের মধ্যকার তথ্য আদান-প্রদানের সম্পর্কটা বিছানা পর্যন্ত গড়ায়। সিনেমায় তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়েই চলছে জোর আলোচনা।

এতদিন বিষয়টি নিয়ে নিশ্চুপ থাকলেও অবশেষে তা নিয়ে মুখ খুলেছেন বাঁধন। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে দেয়া সাক্ষাৎকারে বেশ খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

বাঁধনের ভাষ্য, এই সিনেমার টিম ভীষণ পেশাদার। পেশাদারিত্বের সঙ্গেই কাজটি হয়েছে। আমরা যখন শট দিয়েছি, তখন সেট খালি করে দেয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল। সেটে ছিলাম আমি, টাবু, বিশালজি আর সিনেমাটোগ্রাফার। এক টেকেই শুট হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। তাছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।

দর্শকদের প্রতিক্রিয়া যুক্ত করে বাঁধন বলেন, বাংলাদেশে আমার যে দর্শক, তাদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। এমনকি ভারতের দর্শকদের কাছ থেকেও ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আমার দেশের দর্শক ইতিবাচক দৃষ্টিতেই আমার চরিত্রটি গ্রহণ করেছেন।

Leave a Reply